৬ কার্তিক ১৪২৪ | শনিবার, অক্টোবর ২১, ২০১৭

Your Ad here
1170px X 100px

গুপ্তহত্যাকারীরা কোনোদিনই রেহায় পাবে না: খালেদা জিয়া

গুপ্তহত্যাকারীরা কোনোদিনই রেহায় পাবে না: খালেদা জিয়া

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, বিএনপি নেতাকর্মীদের গুম-খুনের সঙ্গে র‌্যাব-পুলিশ ও ক্ষমতাসীন দলের ক্যাডাররা জড়িত। গুম-খুনে জড়িতদের কোনো দিন ক্ষমা করা হবে না। একদিন না একদিন তাদের বিচারের আওতায় আনা হবে। গুপ্তহত্যাকারীরা কেউ কোনোদিনই রেহায় পাবে না। কান্নাজড়িত কণ্ঠে বেগম খালেদা জিয়া বলেন, স্বজন হারানোর ব্যথা আমি বুঝি। আপনারা দেখেছেন আমি সন্তান হারিয়েছি। শিগগিরই দুনিয়াতেই যেন আওয়ামী লীগের বিচার হয়, মানুষ যেন তা দেখতে পায়।

 

রাজধানীর হোটেল লেকশোরে মঙ্গলবার বিগত আন্দোলনে খুন-গুমের শিকার হওয়া বিএনপির নেতাকর্মীদের স্বজনদের নিয়ে আয়োজিত ইফতার মাহফিলে খালেদা জিয়া এসব কথা বলেন। খালেদা জিয়া গুম ও খুনের শিকার বিএনপি নেতাকর্মীর স্বজনদের হাতে ঈদ উপহার তুলে দেন। প্রা্য় ৫৫টি পারিবারের সদস্যদের হাতে ঈদ উপহার ও আর্থিক সহয়তা দেয়া হয়।

 

খালেদা জিয়া বলেন, আওয়ামী লীগ সরকার ভেবেছে ভালো নেতাকর্মীদের শেষ করে দিতে পারলেই বিএনপি দুর্বল ও ধ্বংস হয়ে যাবে। তাই আমাদের নেতাকর্মীদের গুম-খুন করা হয়েছে। রাষ্ট্রীয় বাহিনীর পরিচয় দিয়ে ঘর থেকে তুলে নিয়ে গিয়ে তাদেরকে গুম করে ফেলা হয়েছে। আমরা চেষ্টা করছি, আমাদের চেষ্টা অব্যাহত থাকবে- যাতে করে তারা একদিন ফিরে আসে।

 

তিনি বলেন, এই জালেম সরকার বিদায় হলে আমরা তাদের ফিরে পাব- এই আশায় আছি। খালেদা জিয়া বলেন, যারা গুম হয়েছে তারা শুধু আপনাদের ছেলে নয়, আমাদেরও সন্তানের মতো। তারা বিএনপির হয়ে ভালো কাজ করত। এ জন্যই তাদেরকে তাদের গুম করা হয়েছে।

 

ইত্তেফাক

Your Ad here
1170px X 100px